• (Android/iOS) BLOCKFIELD онлайн шутер 5 на 5 প্রতারক চাবি বৃদ্ধি

    ------------------------------------------
    ▶▶▶▶ BLOCKFIELD онлайн шутер 5 на 5 ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ BLOCKFIELD онлайн шутер 5 на 5 IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারক চাবি বৃদ্ধি ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ BLOCKFIELD онлайн шутер 5 на 5 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি এটি কখনই খেলতে পারি না, আমি যে সার্ভারে যাই তাতে যাই গেম মোড "পূর্ণ"। আমি এটাও দেখতে পাচ্ছি না কেন আপনি বট মোডের বিপরীতে একটি অফলাইন যোগ করতে পারবেন না, এইরকম একটি গেমের জন্য BS।

    সত্যিই ডেড গেম আপনার সময় নষ্ট করবেন না

    আমি গেমটি ভালবাসি, আমি গেমের মোডগুলি পছন্দ করি, আমি শুধু মনে করি যে যখন কোনও আক্রমণাত্মক হিটবক্স থাকে তখন প্লেয়ার ট্যাগটি দেখানো উচিত নয়, একাধিকবার আমার ক্রসহেয়ারগুলি (একটি স্নাইপার ব্যবহার করে) লক্ষ্যবস্তুতে ছিল বা এমনকি তাদের মাথার প্রান্তেও মৃত, গুলি করে শট এবং এটি প্লেয়ারে নিবন্ধিত হয়নি


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :